শশুর বউমাকে বলল তুমি কাপড় তলো আমি দুধ নাড়ি

একদিন শশুর এবং ছেলের বউ দুইজনে বাড়ি আছে। ছেলে গেছে কাজে।
 এদিকে আকাশে খুব মেঘ করেছে। শশুড় বুড়া মানুষ বেশি দৌড়াতে পাড়েনা।
 তাই সে তার বউমাকে বলল বউমা তুমি কাপড় তলো আমি দুধ নাড়ি।
 শুনে তো বউমা রেগে গেল।






তারপর সে তার স্বামী বাড়ীতে আসার পর ঘটনাটি জানালো । তার স্বামী বউয়ের কথা শুনে বুড়া বাবাকে মারতে গেল । 
তখন তার বাবা তাকে সম্পূর্ন ঘটনা খুলে। বলল যে , তোর বউ চুলার উপরে দুধ গরম করতে ছিল । আর আমি তাকে কাপড়্ তুলতে বলি । নতুবা বৃষ্টি এসে সব  ভিজে যাবে। আর এদিকে কাপড় তুলতে গেলে দুধ পড়ে যাবে। তাই আমি তাকে বললাম তুমি কাপড় গুলো তোলো আমি দুধ নাড়া দিই।
 আপনারা রাগ করেন না। কি বুঝলেন। যদি বুদ্ধি মান হন। তাহলে কমেন্ট করে সঠিক উত্তর দিন। এবং আমাদের লেখা বা গল্প যদি আপনাদের ভাল লাগে তাহলে আমাদের উৎসাহ দিন। আমরা আপনাদের জন্য আরও ভাল গল্প আনতে চেষ্টা করবো। ধন্যবাদ সবাইকে।
শশুর বউমাকে বলল তুমি কাপড় তলো আমি দুধ নাড়ি শশুর বউমাকে বলল তুমি কাপড় তলো আমি দুধ নাড়ি Reviewed by Unknown on 12:45 PM Rating: 5

1 comment:

Powered by Blogger.