কিভাবে প্রতিদিন অনলাইনে পাঁচ থেকে দশ ডলার আয় করবেন।


আমরা অনলাইনে আয় করার জন্য বিভিন্ন জায়গায় ও বিভিন্ন কাজ শিখে থাকি হাজার হাজার টাকা খরচ করে । অথচ এক টাকা ও আয় হয় না। কারন আমি একটা গল্প বলি অনলাইনে টাকা আয় করার কথা বলে অনেক মানুষ বেকার যুবকদের নিয়ে খেলা করছে। আপনারা দেখবেন । বাজারে বা রাস্তার পাশে অনেক হকার সাপ, বানর , ইত্যাদি বিভিন্ন ম্যাজিক খেলা দেখায়। আসলে তারা খেলা দেখায় না মানুষ কে নিয়ে খেলে । আবার অনেকে বলে এই আংটির দ্বারা আপনি বড় লোক হবেন। আপনি চাকরি পাবেন। আপনার ভাগ্য পরিবর্তন হবে। সব কিছু মিথ্যা । তবে কারও কিছু পরিবর্তন না হলেও যে বিক্রি করলো । তার কিছু পরিবর্তন হবে।তাই এসব ধোকা না খেয়ে আসুন আমরা নিজে ইনকাম করি । এবং অপরকে সহযোগিতা করি। বলতে পারেন। কিভাবে ।
আমার মতে ইউটেব হল সবচেয়ে নিরাপদ মাধ্যম টাকা ইনকাম করার জন্য। আমরা বিভিন্ন ভিডিও তৈরি করে ও প্রতি মাসে বিশ /ত্রিশ হাজার টাকা ইনকাম করতে পারি। আর নিশ্চিন্ত মনে থাকতে পারি । প্রতিদিন যদি আপনি এক থেকে দুই ঘন্টা ব্যয় করেন। তাহলে আপনিও আয় করতে পারেন। তাই যারা আগ্রহ আছে দেরি না করে কাজে লেগে পরুন। আর যে কোনো সাহা্য্যর জন্য আমার ফেসবুক পেজে অথবা আমার পোষ্টের নিচে কমেন্ট ও মাসেজ এর মাধ্যমে জানাতে পারেন।
তাই কোনো প্রতরণার মাধমে না পরার জন্য বলা হল। এবং আমাদের সাথে কাজ করতে । নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন। আরও বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন। এবং আমাদের বিভিন্ন ব্লগ পোষ্ট পড়ুন। আপনাদের পাশে আছি থাকবো।
মোবাইল ঃ 01788-345436
অথবা আমাদের এই ফেসবুক পেজে জয়েন করুন
https://www.facebook.com/Friends-Club-ICT-1010820475616292/?ref=bookmarks
https://www.facebook.com/Friends-Club-ICT-1010820475616292/?ref=bookmarks
কিভাবে প্রতিদিন অনলাইনে পাঁচ থেকে দশ ডলার আয় করবেন। কিভাবে প্রতিদিন অনলাইনে পাঁচ থেকে দশ ডলার আয় করবেন। Reviewed by Unknown on 7:40 PM Rating: 5

No comments:

Powered by Blogger.