Online Earn 5 ways|To earn online, everyone needs to know | Friends Club ICT

অনলাইন  Earning  এর  ০৫  টি  উপায়।  Online-    আয়  করার জন্য  সবার  জানার  দরকার
http://friendsclubict.blogspot.com/
Online Earn 5 ways


আশা করি সবাই ভাল আছেন । আজ আমি আপনাদের সাথে আলোচনা করব । কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। তারই পাঁচটি উপায়। অথচ আপনারা উপরের শিরোনাম দেখে বুঝতে পারছেন । তাহলে আর সময় নষ্ট না করে আসুন আলোচনায় যাওয়া যাক।নিচে আলোচনা করা হল।


1)  Cost Per Click CPC

সিপিসি  মানে হল Cost per Click মানে আপনার  Blogger,  Forum, website,  apps ইত্যাদি ।  Site  কিছু  add company Add  show  করবে । এবং যারাই এই Add  গুলোতে  click  করবে  Country, Time এবং User বুঝে আপনাকে কিছু অংশ আপনাকে  Pay করবে। এটাই CPC ইনকাম এর মাধ্যম।  নিচে কতগুলো CPC Site নাম List দেওয়া হল যা এখন সবচেয়ে ভাল Site ইনকাম  করার জন্য।
Google Adsense
Media.Net
Chitika
Clicksor
Infolinks
Kontera
bidvertiser


2) Cost Per Mile (CPM)



CPM হল আর একটি  Add (বিজ্ঞাপন) এর মাধ্যমে টাকা ইনকাম করার উপায় । যা সাধারনত Page view এর উপর ভিত্তি করে আপনাকে টাকা প্রদান করে থাকে। এটাও অনেকটা CPC সাইটের মত। আপনার ওয়েবসাইটে বা ব্লগার সাইটে প্রতিদিনের পেজ ভিউ 1000 এর উপরে হয় । তাহলে এই সাইটগওলো থেকে আয় করতে পারবেন। নিচে কিছু সিপিএম সাইটের তালিকা প্রদান করা হল।

Tribalfusion
BrustMedia
BuysellAds
Valueclickmedia
VibrantMedia
Adpepper
Cpxinteractive
MadadsMedia


3)  Sell Affiliates Products

এর মাধ্যমে আপনি বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটে, ব্লগার, ফরাম বা অনান্য ব্যক্তিগত সাইটে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন দিয়ে, তা প্রচার করতে পারেন। এবং তা বিক্রিয় এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন। যা বর্তমানে অনেকেই করছে। এমন কিছু সাইটের নাম নিচে দেওয়া হল।

Google Affiliates
ClickBank
Commission Junction
E-junkie
Amazon Affiliates
eBay Affiliates
DigiResult 
FreeLancer


4) Earn From Uploading

আপনি কিছু সাইটের মাধ্যমে ফাইল, সওফটয়্যার, ভাল ছবি ইত্যাদি আপলোড করে রাখতে পারেন। তা বিভিন্ন মানুষ যখন ডাউনলোড করবে। তার মা্ধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারেন।তবে আপনার আপলোড করা ফাইল যত বেশী ডাউনলোড হবে তত আপনার ইনকাম হবে। আর ভিজিটরের ইনকাম তো থাকবেই।নিচে কিছু সাইটের নাম দেওয়া হল যা থেকে আপনি ইনকাম করতে পারেন।
ShareCash.org
CashFile.org
Uploadables


5)     Write For Other Sites

আপনি কিছু সাইটে বিভিন্ন বিষয়ে ব্লগ বা পোষ্ট লিখে টাকা আয় করতে পারেন। এই সব সাইটে সাইটের মালিক নিদিষ্ট একটা বা একাধিক বিষয় নিদিষ্ট করে দিবে। সেগুলোর উপর আপনি পোষ্ট লিখে দিলে তার আপনাকে টাকা প্রদান করবে।নিচে কিছু সাইটের নামীয় তালিকা প্রদান করা হল।
PayPerPost
Social Spark 
Sponsored Review
RevewMe
Payu2Blog
Hubpages.com

আজ  তাহলে  এখানে  শেষ  করলাম ।  যদি  আরও  কিছু  জানার  থাকে  তাহলে  কমেন্ট  করে জানাবেন।  আমি  আপনাদের  জানানো  চেষ্টা  করব।
Online Earn 5 ways|To earn online, everyone needs to know | Friends Club ICT Online Earn 5 ways|To earn online, everyone needs to know | Friends Club ICT Reviewed by Unknown on 12:11 PM Rating: 5

No comments:

Powered by Blogger.