Use Website SEO Friendly Heading Tags h1 to h6 | Friends Club ICT

Use Website SEO Friendly Heading Tags h1 to h6 | Friends Club ICT
Use Website SEO Friendly Heading Tags h1 to h6 | Friends Club ICT

আজ আমি আপনাদের সাথে আলোচনা করব। হেডিং ট্যাগ নিয়ে। Google হেডিং ট্যাগকে খুব গুরুত্ব দিয়ে থাকে।

<h1></h1>,<h2></h2> আমরা জানি যে মোট ৬ টি হেডিং ট্যাগ আছে h1 থেকে h6 পর্যন্ত।এই ট্যাগের মধ্যেকার লেখা গুলি সাধারন লেখার চেয়ে একটু বড় করে দেখায়।আপনি যখন কোন আর্টিকেল লিখবেন তখন গুরত্বপূর্ন লেখা গুলিকে হেডিং ট্যাগের মধ্যে রাখুন।একটা আর্টিকেলে যদি ৪/৫ টি প্যারাগ্রাফ থাকে তাহলে প্রতিটি প্যারা গ্রাফের একটি করে শিরোনাম এই হেডিং ট্যাগের মধ্যে রাখতে পারেন,এতে করে Usar এবং Search Engine ধারনা করতে পারে যে এই প্যারাগ্রাফে কি বিষয়ে লেখা আছে।এমন হেডিং দেয়া কখনই ঠিক হবেনা যার সাথে প্যারা গ্রাফটির কোন মিল নেই।

 হেডিং অতিসংক্ষিপ্ত এবং প্রাসঙ্গিক হওয়া ভাল।পুরো একটা প্যারাগ্রাফকেই হেডিং ট্যাগের মধ্যে রাখা একটা বাজে কাজ।একটা Page খুব বেশি হেডিং ব্যবহার করাও ভাল নয়।ধরুন একটা Page ২০টি লাইন আছে তার মধ্যে ১০ টি লাইন কে হেডিং করে দিলেন,এধরনের অতিরিক্ত হেডিং দেয়া থেকে বিরত থাকুন।

আমাদের লেখাটি আপনার কাছে কেমন লাগলো তা কমেন্ট করে জানালে খুশি হব। এবং শেয়ার করে অপরকেও জানার সুযোগ করে দিন। আশা করি লাইক করতে ভুলবেন না। ধন্যবাদ কষ্ট করে লেখাটি পড়ার জন্য ।
Use Website SEO Friendly Heading Tags h1 to h6 | Friends Club ICT Use Website SEO Friendly Heading Tags h1 to h6 | Friends Club ICT Reviewed by Unknown on 5:50 PM Rating: 5

No comments:

Powered by Blogger.