জামাই শশুর



এক বোকা লোক বিয়ে করেছে এবং তাদের দিন খুব ভাল কাটছে হঠাং একদিন তার শশূরের সাথে বাজার থেকে আসার সময় দেখা তার শশুর তাকে জিঞ্জাস করল বাবা তোমার হাতে কি ? তখন সে বাজার থেকে পান কিনে আনছিল তার মায়ের জন্য কারণ তার মা পান খায় তখন সে প্রতি উত্তরে


বলল পান .....
তার শশুর তাকে ঠাট্টা করে বলল ...
কেটে দেব , তোমার দুটি কান  
সে তো কথা শুনে রাগে গিয়ে তার বউ কে ধরল মার তার বউ বলছে আমাকে শুধু শুধু মারছ কেন আমার অপরাধ কিসেটা তো আগে বল তারপর আমাকে মার সে বলল তোমার বাপ আমার কান কেটে দিতে চেয়েছে কেন? আমি তো তাকে কিছু করি নাই শুধু আমার কান কাটতে চেল কেন তখন বউটি বুঝতে পারল নিশ্চয় এর মধ্যে কোন রহস্য আছে আর বউটি ছিল খুব বুদ্ধিমান আর সে জানতো তার বাবা ফাজলমতি করতে পছন্দ করে সে বলল প্রথমে তোমাকে কি বলেছে সে বলল আমাকে জিঞ্জাস করল আমার হাতে কি আমি বললাম পান সে বলল কেটে দেবে আমার কান তখন বউ বিষয়টি বুঝতে পেরে বলল আমার বাবার হাতে কি ছিল সে বলল কলা তাহলে তুমি আমার বাবাকে বলবে কেটে দেব আপনার গলা আবার পরেরদিন সে বাজারে জাইতেছে আর তার শশুর মশােই বাজার করে নিয়ে আসছে সে বলল আপনার হাতে কি ? সেদিন তার শশুরে হাতি ছিল  লাউ তার শশুর বলল লাউ সে বলল কেটে দেব আপনার গলা তার শশুর বলল এটা কেমন কথা হল সে বলল সেদিন আপনি আমার গলা কেটে  দিতে চেয়েছেন তাই আজ আমি আপনা গলা কাটলাম তার শশুর বলল এটা কি মিলল সে বলল মিলুক আর না মিলুক বলছি তো বলছি আর ফিরত নেব না কাট বো আপনার গলা হা........... হা.................. হা.....................................

জামাই শশুর জামাই শশুর Reviewed by Unknown on 9:20 PM Rating: 5

No comments:

Powered by Blogger.