মাঝে মাঝে চায়

এক তার বাড়িতে কাজের মেয়ের শাড়ী ধরে আছে। এবং বাড়ীওয়ালা ও কাজের মেয়ের দুজনের চিৎকার শুনে। বাড়ীওয়ালার মেয়ে, এবং তার ছেলের বউ ছুটে এল। এসে দেখে তােদর বাবা কাজের মেয়ের শাড়ী ধরে টানছে। আর কাজের মেয়েটি তার শাড়ী ছাড়াবার চেষ্টা করছে। এ অবস্থা দেখে মেয়েটি জিজ্ঞাস করলো কি হয়েছে। বাড়ীওয়ালা আমতা আমতা করতে লাগলো। এবার কাজের মেয়েটি বললো আমি বলছি। সে বললো তিনি মাঝে আমার কাছে চায়। মেয়েটি শুনে বললো কি বলছ তুমি । ছেলের বউ বললো ছি ছি বাবা।  কাজের মেয়েটি আবার বললো না মানে সব সময় চায় না। বয়স হয়েছে একা একা থাকে। তাই যখন নেশা ওঠে তখন চায়। মেয়েটি বললো ছি বাবা। কাজের মেয়েটি আবার বলছে না বেশী খায় না। অল্প খায়। তখন মেয়েটি বললো চুপ কর। আমি আর শুনতে পারছি না। বাড়ীওয়ালা তার মেয়েটি কে খুব ভালবাসে এবং তাকে দেখে একটু ভয় পায়। তাই সে কিছু বলতে গিয়ে বলতে পারছে না। এবার কাজের মেয়েটি বললো ।দিদি তুমি যা ভাবছো তা নয়। আসলে ......
উনার নেশা উটলে মাথা ঠিক থাকে না।
এবার বাড়ীওয়ালা লোকটি আর চুপ থাকতে পারলো না। তখন সে বললো শুন মা । আমি আজ মদ খাওয়ার জন্য। মদ খুজতে ছিলাম। সারা বাড়ি খুজলাম। কথাও পেলাম না। দুই-একটা বোতল যা পেয়েছি তা ও আবার খালি। খুজতে খুজতে হাফিয়ে গিয়ে ছোফাতে বসলাম।  হঠাৎ মনে হল ওপরে থাকতে পারে। তাই টবটি উলটা করে উপর থেকে পারার জন্য উঠি। উঠে মদের বোতল পাই। এবং আমি খুব খুশি হই। এমন সময় ও আসে। এসে দেখে টবটি মেঝেতে পড়ে আছে। তাই সে টবটি তুলে রাখে। আর আমি নিচে নামার জন্য পা দিতে দেখি। টবটি নাই। এবং পড়বো পড়বো ওর উপর পড়ে যাই। এবং সে উঠে দাঁড়িয়েছ। আমি পায়ে খুব বাথা পেয়েছি। মনে হয় ভেঙ্গে গেছে। দাড়ানোর জন্য তার শাড়ীর আচল ধরেছি। আর এ অবস্থায় আমাদের দুজনের চিৎকার শুনে তোমরা দুইজন আসলে। তখন কাজের মেয়েটি বললো জি দিদি।
কেমন লাগলো। যদি ভাল লাগে শেয়ার করুন। আর নিয়মিত সব পোষ্ট পেতে ফোলো করুণ। আর কোনো ভুল হলে ক্ষমা করবেন। সবাইকে ধন্যবাদ ।

মাঝে মাঝে চায় মাঝে মাঝে চায় Reviewed by Unknown on 6:19 PM Rating: 5

No comments:

Powered by Blogger.